Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে রেস্টুরেন্টে অভিযান জরিমানা

ভ্রাম্যমাণ আদালত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার সদরে চলতি বছরে দুবাই প্লাজার সত্ত¡াধিকারী মানসম্মত খাবারে পরিবেশনের প্রচারনা চালিয়ে রয়েল রেস্টুরেন্ট নামে একটি অভিজাত হোটেল চালু করেন। দুবাই প্লাজার ছয় তলায় এ হোটেলে খাবারের দাম নিয়ে গ্রাহকদের অসন্তোষ থাকলেও মানসম্মত খাবারের আশায় পরিবার পরিজন নিয়ে প্রতিদিন ভীড় জমিয়ে থাকেন গ্রাহক। শুরুর কয়েকদিন ভালো সেবা দিলেও অধিক মুনাফার আশায় তারা বেছে নেয় নানা অবৈধ পন্থা। ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির পর তা পরিবেশন নিয়ে গ্রাকদের সাথে বাক বিতন্ডার ঘটনাও ঘটছে।
মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিজাত রয়েল রেস্টুরেন্টে অভিযান চালান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুরাইয়া খান। অভিযানের সময় খাদ্যে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের সত্যতা পান। ভ্রাম্যমান আদালত রয়েল রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানসহ মুচলেকা নেন। একই অভিযোগে ওই দিন বিসমিল্লাহ হোটেলকে ১০ হাজার, নান্না বিরানী হাউজকে ১০ হাজার ও হাজী বিরানীকে ১০ হাজার টাকা জরিমানাসহ মুচলেকা নেয়া হয়। এছাড়া নকল কেক তৈরির কারখানা শাহজালাল বেকারী সীলগালা করে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেস্টুরেন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ