Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দেহের বিনিময়ে ঋণের প্রস্তাব দেয়ায় ব্যাংক কর্মকর্তাকে পিটুনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ৯:৩৭ পিএম | আপডেট : ১২:১৬ এএম, ১৭ অক্টোবর, ২০১৮

ভারতে এক ব্যাংক কর্মকর্তাকে রাস্তায় ধরে এনে লাঠি, জুতা দিয়ে মারধোর করেছেন এক নারী। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ব্যাংক থেকে ঋণ নেয়ার জন্য আবেদন করেছিলেন ওই নারী। আবেদনের জবাবে ব্যাংকের ম্যানেজারের একটি শর্ত জুড়ে দেন। ওই নারীকে বলেন, তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেই কেবল ঋণের ব্যবস্থা করে দেবেন তিনি।
এই প্রস্তাবে ক্ষিপ্ত ওই নারী
ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরু প্রদেশ থেকে ২৬০ কিলোমিটার দূরের দক্ষিণ কর্ণাটকের দেভাঙ্গীরি শহরে। ভিডিওতে দেখা যায়, ওই নারী অভিযুক্ত ব্যাংক কর্মকর্তাকে রাস্তায় শার্টের কলার ধরে কখনো লাঠি দিয়ে পেটাচ্ছেন। আবার কখনো কিল-ঘুষি কিংবা জুতা দিয়ে গালে আঘাত করছেন।
ভারতীয় বার্তাসংস্থা এএনআই বলছে, সোমবার দেভাঙ্গীরির ওই ঘটনার ভিডিওতে দেখা যায়, ওই নারী ব্যাংক কর্মকর্তার কাছে জানতে চাচ্ছেন কেন তিনি ১৫ লাখ টাকা ঋণের বিপরীতে তাকে এই কুপ্রস্তাব দেন।
সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়া ৫০ সেকেন্ডের এ ভিডিওতে শোনা যায়, ওই নারী ব্যাংক কর্মকর্তার শার্টের কলার চেপে জুতা, লাঠি দিয়ে পেটানোর পাশাপাশি আশ-পাশের পুরুষদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছেন। ব্যাংকের ওই কর্মকর্তাকে থানায় নিতে সহায়তা করার জন্য তিনি এ আহ্বান জানান।
ব্যাংক কর্মকর্তাকে পেটানোর ভিডিও অনেকেই ধারণ করলেও নারীর আহ্বানে কেউ সাড়া দেননি। এসময় ওই নারী বলেন, ‘আমি যা করছি, তাতে কোনো ভুল নেই। আপনারা সবাই ভিডিও ধারণ করুন।’
অনেকেই এই নারীর সাহসের প্রশংসা করে ভিডিওটি শেয়ার করেছেন। অধিকাংশ কমেন্টে তাকে ‘লড়াকু’ বলে অভিহিত করেছেন। কেউ কেউ তার সাহসী এই কাজকে ‘রিয়েল মি টু’ বলেও মন্তব্য করেছেন। সূত্র: এনডিটিভি।



 

Show all comments
  • moazzem hossen ssjib ১৭ অক্টোবর, ২০১৮, ১১:৫৫ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন প্রথমে দৈনিক ইনকিলাবকে ধন্যবাদ,আমার ব্যক্তিগত মতামত,এমন ও হতে পারে ঐ ভদ্র লোকটিকে ফাসানোর জন্য এই মহিলাাটি নাটক টি সাজিয়েছে,,,,,তা ছাড়া মহিলাদের হাতে অনেক ক্ষমতা দেওয়ার ফলে অনেক পুরুষ মার খেয়ে ও লোকলজ্জার ভয়ে চুপ থাকে,,,,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটুনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ