Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবচরে পিটুনিতে আহত ব্যক্তির মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:১১ পিএম

জেলার শিবচরে একটি সালিশ বৈঠকে কথা কাটাকাটির জের ধরে বাচ্চু মৃধা (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে আহত করার পর ২৩ দিনের মাথায় তার মৃত্যু হয়েছে।

গত ৪ সেপ্টেম্বর এ ঘটনার পর আহত ব্যক্তি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় মারা যান।

নিহত বাচ্চু মৃধা শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের উত্তর পাটকান্দি গ্রামের মৃত জয়নাল মৃধার ছেলে। তিনি সন্ন্যাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ছিলেন।

নিহতের ভাই রুবেল জানান, বাচ্চু মৃধার শ্বশুর ইনসান মোল্লার সঙ্গে পাশের বাড়ির একাব্বর মোল্লার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় গত ৪ সেপ্টেম্বর বিকেলে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে প্রতিবেশী সালাম ফরাজীর বাড়িতে সালিশ বৈঠক বসে।

সালিশের এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন হামলা চালালে বাচ্চু মৃধা গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী পারুল বলেন, আমার স্বামীকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশ পাঠানো হয়েছিল। ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটুনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ