Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে চাঁদা তোলাকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কুষ্টিয়ায় সড়কে চাঁদা তোলাকে কেন্দ্র করে জেলা ট্রাক মালিক গ্রুপ, কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংক লরি শ্রমিক ইউনিয়ন ও কুষ্টিয়া আন্ত:জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংক লরি মালিক সমিতির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মিরপুর উপজেলার ভেড়ামারা মহাসড়কের তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে।

মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বলেন, তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে চেকপোস্ট বসিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ ও কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের লোকজন অবৈধভাবে সড়কে চাঁদার টাকা আদায় করছিল। এর প্রতিবাদ করায় আমার ওপর হামলা হয়েছে। আমাদের দুটি মোটরসাইকেল আমার গলায় থাকা সোনার চেনসহ আমার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করেছে তারা। আমি এ হামলার বিচার চাই। কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক শাহিন বিশ্বাস বলেন, আমরা সারা বছর তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে চেকপোস্টে টাকা তুলি। ওই টাকা ছিনতাই করার জন্য উনারা ১০-১৫ জন এসে চেকপোস্টে থাকা লোকজনের ওপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন তাদের ধাওয়া দেয়। এতে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ কয়েকজন মোটসাইকেল নিয়ে পালাতে গিয়ে আহত হন। কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, এটা তাদের উন্নয়নের ব্যাপার। সাধারণ মানুষের কাছ থেকে তো চাঁদা আদায় করা হচ্ছে না। তাদের উন্নয়নে তারা টাকা তুলতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ