Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের নির্বাচনী সভা আড়াইহাজারে

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বিশনন্দী ইউনিয়নবাসীর উদ্যেগে গতকাল সোমবার বিশনন্দী বাজার ইশান চত্তরে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান সোহেলের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা লুৎফর রহমানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু।

জনসভায় প্রধান বক্তা ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ খোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজালাল মিয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, গোপালদী পৌর মেয়র আলহাজ আ. হালিম সিকদার, আড়াইহাজার মেয়র আলহাজ সুন্দর আলী, বিশনন্দী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, আ.লীগ নেতা জাকির হোসেন, মজিবুর রহমান মুজিব, যুবলীগ নেতা প্রফেসর আনোয়ার হোসেন সরকার, ছগির আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা আবু সিদ্দিক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন প্রমুখ। জনসভায় প্রধান অতিথি নজরুল ইসলাম বাবু বলেন, জনগণ বিএনপি-জামাত সরকারের দুঃশাসন ভুলে যায়নি। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের রাজনীতি বিশ্বাস করে। প্রতিটি স্থানে উন্নয়নের ছোঁয়া লেগেছে। পাল্টে গেছে পুরো উপজেলার চেয়ারা। তিনি সবাইকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ