Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন নিয়ে অনেকেই সন্দেহ করছে

বিবৃতিতে এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেন, অনেকেই নির্বাচন (একাদশ জাতীয় সংসদ) অনুষ্ঠানের ব্যাপারে সন্দেহ প্রকাশ করছে। কিন্তু গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নেই। জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। ২০ অক্টোবরের মহাসমাবেশে পার্টির নির্বাচনী নীতিমালা ঘোষণা করা হবে। এখানে পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীকে মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে। তাই এই সমাবেশে পার্টির সর্বস্তরের কমিটির সদস্যদের উপস্থিত থাকা বাধ্যতামূলক থাকবে।
গতকাল এক বিবৃতিতে এরশাদ আরো বলেন, ২০ অক্টোবরের মহাসমাবেশ হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনপূর্ব শেষ মহাসমাবেশ। তাই এই মহাসমাবেশে পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের অবশ্যই উপস্থিত থাকতে হবে।
এদিকে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ২০ অক্টোবর সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের শেষ ভরসা। জাতীয় পার্টি কোটি-কোটি শান্তিপ্রিয় মানুষের নিরাপদ আশ্রয়স্থল। দেশের মানুষ এখনো জাতীয় পার্টির ৯ বছরের সুশাসন ভুলে যায়নি। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে জাতীয় পার্টি সংখ্যগরিষ্ঠতা অর্জন করে সরকার গঠন করবে। সন্ত্রাস, সহিংসতা, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে এরশাদের বিকল্প নেই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, এসএম ফয়সল, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, জোট নেতা আবু নাছের ওয়াহেদ ফারুক, সেকান্দার আলী মনি, এড. জাহাঙ্গীর হোসেন, মাওলানা আবদুল মতিন, মাওলানা জালালুদ্দিন আহমেদ, মাওলানা সাইয়েদ মুজাফ্ফর আহমদ মুজাদেদ্দী, মাওলানা এনামুল হক মুছা, মাওলানা আজিজুর রহমান হেলাল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ