Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গালিব-শাহিনকে নিয়ে লঙ্কায় যুব দল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

শ্রীলঙ্কা সফরের অনূর্ধ্ব-১৯ দলে ডাক পেয়েছেন আসাদুল্লাহ হিল গালিব ও শাহিন আলম। যুব এশিয়া কাপের বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন অভিষেক দাস, শাহাদাত হোসেন ও মেহেদী হাসান। বাদ পড়া তিন ক্রিকেটারের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে আছেন প্রিতম কুমার ও তানজিম হাসান। আজ কলম্বোয় পৌঁছাবে তৌহিদ হৃদয়ের দল। সফরে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে খেলবে তারা। ১৭ অক্টোবর শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। ২৩ অক্টোবর শুরু দ্বিতীয় ও শেষটি। ৩০ অক্টোবর হবে প্রথম ওয়ানডে। পরের চারটি ওয়ানডে হবে যথাক্রমে ১, ৩, ৬ ও ৯ নভেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : তৌহিদ হৃদয় (অধিনায়ক), তানজিদ হাসান, সাজিদ হাসান, শামিম হোসেন, প্রান্তিক নওরোজ, অমিত হাসান, আকবর আলী, মিনহাজুর রহমান, রকিবুল হাসান, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, আসাদুল্লাহ হিল গালিব, শাহিন আলম। অপেক্ষমান: প্রিতম কুমার, শাহাদাত হোসেন, অভিষেক দাস, তানজিম হাসান, মেহেদী হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গালিব


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ