Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সম্মিলিত জাতীয় জোটের লিয়াজো কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের লিয়াজো কমিটির সভা গতকাল অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার। সভায় ২০ অক্টোবর অনুষ্ঠেয় সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফল করতে রুহুল আমিন হাওলাদারকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ঐ কমিটির সদস্যরা হচ্ছেন কাজী ফিরোজ রশিদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, যুগ্মমহাসচিব জহিরুল আলম রুবেল, ইসলামি ফ্রন্টের এমএ মতিন, শউম আবদুস সামাদ, ইসলামী মহাজোটের কেএম আবু হানিফ হুদয়, ক্বারী মাওলানা মোঃ আসাদুজ্জামান, বাংলাদেশ খেলাফত মজলিসের মোঃ জালাল উদ্দিন আহমেদ, মাওলানা আতাউল্লাহ আমিন, বিএনএ’র এড. জাহাঙ্গীর হোসেন, শেখ মোস্তাফিজুর রহমান।
এ সময় জাপা মহাসচিব দাবী করেন দেশের মানুষ আগামী জাতীয় নির্বাচনে লাঙলে ভোট দিয়ে তাদের তাদের আস্থা ব্যক্ত করবে। গত দু’যুগের রাজনৈতিক কর্মকান্ড বিবেচনায় মানুষের আস্থা এখন জাতীয় পার্টির উপর। কারণ জাতীয় পার্টি ছাড়া এদেশে কোন রাজনৈতিক দলই সুশাসন, গণতন্ত্র আর উন্নয়ন দিতে পারেনি। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ