Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

চট্টগ্রাম ব্যুরো মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ৩:২৭ পিএম

মন্ত্রিপরিষদের কোটা বাতিলের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন মুক্তিযোদ্ধার সন্তানরা। আজ সোমবার নগরীর আকবর শাহ থানার সিটি গেট এলাকায় চলা আধার এ অবরোধে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এতে পথচারী ও এলাকাবাসী ব্যাপক ভোগান্তির শিকার হন।

বিষয়টি নিশ্চিত করে আকবর শাহ থানার সেকেন্ড অফিসার মো. ওমর ফারুক বলেন, মন্ত্রিপরিষদের কোটা বাতিলের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে তা বহালের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানরা সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সিটি গেট এলাকায় মানববন্ধন করেছেন। এরপর সাড়ে ১১টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করেন। এতে উভয় পাশে শত শত গাড়ি আটকা পড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা বহাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ