Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাদের ৩০% কোটা পুনর্বহালের দাবীতে নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১:০৫ পিএম

চাকুরীতে মুক্তিযোদ্ধাদের ৩০% কোটা পুনর্বহালের দাবীতে সোমবার নেত্রকোনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেছে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেত্রকোনা জেলা শাখার ব্যানারে বিভিন্ন স্তরের মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানেরা প্রখর রোদ উপেক্ষা করে সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে। সমাবেশ চলাকালে মুক্তিযোদ্ধাদের ৩০% কোটা পূণর্বহালের দাবী জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, ৭১-এর সেক্টরস কমান্ডার ফোরামের নেত্রকোনার আহবায়ক মুক্তিযোদ্ধা মোঃ শামছুজ্জোহা, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার নুরুল আমিন, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন খান, ডায়াবেটিস সমিতির সম্পাদক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদর উপজেলা কমান্ডার আইয়ুব আলী, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জুবেদ আলী, মুক্তিযোদ্ধা কাজী তরিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেত্রকোনার সভাপতি হাজী খায়রুল ইসলাম বাবুল, সম্পাদক গাজী মোর্তুজা হোসেন কামাল, রেড ক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, জেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদক হাবিবা রহমান খান শেফালী, জেলা ছাত্রলীগের সভাপতি ফয়জুর মোর্শেদ খান অমিসহ বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা বহাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ