Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাগ করে আমি বক্তৃতা দেইনি সংবাদ সম্মেলনে মোশাররফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ফটিকছড়িতে গত বৃহস্পতিবার আয়োজিত পথসভায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া, নাজিরহাটে মঞ্চ ভাঙচুর ও আজাদী বাজারে তার (মন্ত্রী মোশাররফ) বক্তব্য না রাখা প্রসঙ্গে তিনি বলেন, ফটিকছড়ির ৫টি পথসভার মধ্যে ৪টি জনসভায় পরিণত হয়েছিল। আজাদী বাজারে পথসভায় মুষ্টিমেয় কিছু ছেলে স্লোগান দিয়ে পরিবেশ নষ্টের চেষ্টা করে। তাই রাগ করে আমি বক্তৃতা দেইনি। গতকাল (শুক্রবার) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের গত দশ বছরে দেশের এতো উন্নয়ন হয়েছে যে কারণে ড. কামাল হোসেন, বদরুদ্দোজা চৌধুরী ও মান্নাদের মাথা খারাপ হয়ে গেছে। তাই তারা ষড়যন্ত্র করছেন। ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে দাবিয়ে রাখা যাবে না। গতকাল তার নির্বাচনি এলাকা মীরসরাইয়ে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান প্রসঙ্গে তিনি বলেন, জঙ্গিবাদ প্রশ্নে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। জঙ্গিদের যে কোনো মূল্যে প্রতিহত করা হবে। এ ব্যাপারে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সজাগ দৃষ্টি রয়েছে।
তিনি বলেন, মিডিয়ায় সামান্য উত্তেজনাকে ফলাও করে প্রচার করা হয়েছে। অথচ চারটি সফল পথসভার খবর নেই। আমি অনুরোধ করবো সফলতার কথাও যাতে প্রচার করা হয়। অবশ্য তিনি বলেন, দলের মধ্যে বিভ্রান্তি এবং উন্নয়ন কাজের চিত্র জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার কাজে যারা বাধা সৃষ্টি করছে তাদের ব্যাপারে দলের সভানেত্রীকে অবহিত করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোশাররফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ