Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে ঢুষপাড়া উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউপির ঢুষপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একতলা নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ঢুষপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় চত্বরে এই ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নাটোর -১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ভবনের ভিত্তি প্রস্থাপন করেন।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায় কলেজটির নতুন ভবন টি নির্মিত হবে যা বাস্তবায়ন করবে শিক্ষা প্রকৌশর অধিদপ্তর পাবনা জোন।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিদ্যায়েল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল্লা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি। বিশেষ অতিথি ছিলেন লালপুর থানা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, আড়বাব ইউনিয়ন আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম, সম্পাদক ইমদাদুল হক প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্য, এলাকার নেতৃস্থানীয় ব্যাক্তি ও সুধিজনরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিত্তিপ্রস্তর স্থাপন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ