Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে আ.লীগের সংঘর্ষ, গুলিতে যুবক নিহত, আহত ৫

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ২:১৭ পিএম

ফরিদপুরে বোয়ালমারীতে স্থানীয় আওয়ামীলীগ প্রত্যাশিত দুই সমর্থকদের মধ্যে সংঘর্ষে সৈয়দ নাজিম আলী নামের এক যুবক নিহত হয়েছে । গুলিবিদ্ধ হয়ে বোয়ালমারী ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে আরও ৫ জন। শুক্রবার সকালে উপজেলার জয়পাশার পরমেশ্বর্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সকাল ৮টার দিকে বোয়ালমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও এ এলাকা থেকে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন সমর্থিত সৈয়দ আব্দুর রহমান বাশার এর সমর্থকদের আসনটির এ দলীয় অপর প্রার্থী কাজি সিরাজুল ইসলামের সমর্থক সাবেক ইউপি সদস্য আবু সাইদ মিয়ার সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
এ সময় সৈয়দ আব্দুল রহমান বাশার এর লাইসেন্সকৃত শটগান দিয়ে গুলি চালালে ঘটনাস্থলেই নাজিম উদ্দিন নিহত হয়। এ ঘটনায় আহত হয় ৫ জন।
সংঘর্ষের খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত নাজিম আলীর মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ