Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলেমরা সংসদে গেলে দুর্নীতি মাদকের বিরুদ্ধে ভূমিকা রাখবে

-মাওলানা খুরশিদ আলম কাসেমী

ত্রিশাল উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর আল্লামা খুরশিদ আলম কাসেমী বলেছেন, দেশে উন্নয়নে রাষ্ট্র বরাদ্ধ দিলেও দুর্নীতিবাজরা কাজ না করে লুটে ফুটে খায়। তাই অন্যায় অপরাধ জুলুম সন্ত্রাস রুখতে আলেমদের সংসদে পাঠাতে হবে। গতকাল বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিস ময়মনসিংহ ত্রিশাল উপজেলার উদ্যোগে বালিপাড়া স্টেশন বিদ্যালয় মাঠে উলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, ভোট একটি আমানত। এ আমানত একজন আলেমকে দিলে সে আমানত রক্ষা হবে। তাই আলেমদের নির্বাচিত করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি দলের জেলা সাধারণ সম্পাদক মুফতী আব্দুল মুমিনকে ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।
সংসদ সদস্য প্রার্থী মুফতি আব্দুল মুমিন বলেন, আমি এ এলাকার সন্তান। আমাদের পরিবার অতিতেও আপনাদের পাশে ছিলো আগামীতেও থাকবে। তিনি বলেন তাকে বিজয়ী করলে এলাকার উন্নয়নে কাজ করে যাবেন।
উপজেলা সভাপতি মাওলানা আবু তাহেরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর হুসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ সাদিক সালিম, পরিষদ সদস্য কাজী ফাবাশ্বির আহমদ, স্থানীয় বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল মালেক, মাওলানা নজরুল ইসলাম, বালিপাড়া ইউনিয়ন আহবায়ক মাওলানা আবুল হোসেন, ত্রিশাল পৌর আহবায়ক মাওলানা এনামুল হক, ত্রিশাল ইউনিয়ন আহবায়ক মাওলানা মুজিবুর রহমান, ভৈলর ইউনিয়ন আহবায়ক মাওলানা আব্দুস সাত্তার, কাঠাল ইউনিয়ন আহবায়ক মাওলানা মোশাররফ, সাখুয়া ইউনিয়ন আহবায়ক মাওলানা আবুল কালাম, মুখ্যপুর ইউনিয়ন আহবায়ক মাওলানা মোবারক হুসাইন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ