Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবির শাহ ও আহমদ শাহকে ফুলেল সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ ও ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহকে বিপুল সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল (বৃহষ্পতিবার) কেন্দ্রীয় আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় তারা চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে তাদের ফুলেল সংবর্ধনা দেয়া হয়। অতিথিদ্বয়কে বিমানবন্দরে ফুলের মালা দিয়ে বরণ করে নেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এসএম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ ও পিএইচপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফি মিজানুর রহমান।
বিমানবন্দর থেকে তাদের মোটর শোভাযাত্রা সহকারে ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে ফুলেল শুভেচ্ছার পাশাপাশি লালগালিচা সংবর্ধনা দেয়া হয়। আনজুমান ট্রাস্টের এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা মুফতি মোহাম্মদ অছিয়র রহমান, শায়খুল হাদীস মুফতি ওবাইদুল হক নঈমীসহ হাজার হাজার পীরভাইও আশেকানবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। আল্লামা সাবির শাহ ও আহমদ শাহ আজ শুক্রবার জামেয়া ময়দানে জুমার নামাজে খুৎবা পেশ ও নামাজে ইমামতি করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ