Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামাই-শাশুড়িকে পিটিয়ে জখম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর জরিসভা এলাকায় ডায়াবেটিকস হাসপাতালের সামনে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জামাই শাশুরীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে একটি চায়ের দোকান ভাঙ্গচুর করার ঘটনাও ঘটেছে। আহত জামাই মোঃ শহীদ সরদার ও শাশুরী মোসাঃ জাহানারা বেগম বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আহত জাহানারা বেগমের মেয়ে মোছাঃ মিনা বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ্য করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছেন।
মামলাসুত্রে জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর জরিসভা এলাকায় ডায়াবেটিকস হাসপাতালের সামনে স্থানীয় আজিম মোল্লার সাথে মোছাঃ জাহারা বেগমের দির্ঘ দিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে জামেলা চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় গত শনিবার মোঃ আজিম মোল্লা, আহাদ, আমিন, সুজাত, বুলু, কালাম,রবিন, ডায়াবেটিকস হাসপাতালের সামনে থাকা জাহানারা বেগমের চায়ের দোকানের মালামাল ভেঙ্গে দেয়। সেই সাথে জামাতা শহীদ সরদার ও শাশুরী জাহানারা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার এএসআই রিক্তা বেগম জানান, ওই মামলার প্রধান আসামী মোঃ আজিম মোল্লাকে এরই মধ্যে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের ব্যাপারে অভিযান চলমান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ