Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৩:০৭ পিএম

গাজীপুরের শ্রীপুরে বাসচাপায় রিমা আক্তার (২০) নামের এক নারী এবং বিদ্যুতের খুঁটির সঙ্গে মোটরসাইকেল ধাক্কা লেগে জাহিদ হাসান রাশেদ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (০২ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় বাসের চাপায় রিমা আক্তার নিহত হন। এদিকে, একই দিন সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড (কড়ইতলা) এলাকায় খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হন মোটরসাইকেল আরোহী রাশেদ।

নিহত রিমা আক্তার নেত্রকোনার আটপাড়া উপজেলার জালশুকা গ্রামের জাহিদ হোসেনের স্ত্রী এবং জাহিদ হাসান রাশেদ শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সলিংমোড় এলাকার হযরত আলীর ছেলে। রাশেদ গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় ভাড়া থেকে ভাঙ্গাড়ীর ব্যবসা করতেন।

নিহত রাশেদের বাবা হযরত আলী জানান, মঙ্গলবার দুপুরে রাশেদ তার বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড (কড়ইতলা) এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল সড়কের পাশের নিচু জমিতে পড়ে তিন বন্ধু আহত হন। গুরুতর আহত রাশেদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাশেদ মারা যান।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ী (আব্দুল হাই একাডেমির সামনে) এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী আল আরাফা পরিবহনের একটি বাস রিমাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ