Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে আ.লীগের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচীর দ্বিতীয় দিনে গতকাল রাজধানীর পল্টন, উত্তরা, মিরপুর ও ধানমন্ডিতে উন্নয়ন প্রচারণা চালিয়েছে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমানের নেতৃত্বে গঠিত টিম সকাল ১১টায় বায়তুল মোকাররম মসজিদ এলাকা, জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে টিম সকাল ১১টায় উত্তরা আজমপুর আমির কমপ্লেক্স এলাকা মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে বিকাল ৪টায় ধানমন্ডিস্থ কলাবাগান এলাকা ও ডা. দীপু মণির নেতৃত্বে গঠিত টিম মিরপুর-১০ নম্বর গোল চক্কর এলাকায় গণসংযোগ চালান।
জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এলাকায় নেতৃবৃন্দ গণসংযোগ এবং লিফলেট বিতরণকালে আব্দুর রহমান বলেন, জনগণ জাতীয় ঐক্যের নামে হতাশাগ্রস্থ লোকের ডাকে সাড়া দেবে না। উন্নয়নের পক্ষে দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। কোন ষড়যন্ত্র দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দিলীপ রায়, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদসহ পল্টন থানা আওয়ামী লীগের অধীন বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।
উত্তরার আজিমপুর ও রাজলক্ষী মার্কেটের সামনে প্রচারণা চালান যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে গঠিত টিম। এ সময় বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. সাহারা খাতুন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, বিমানবন্দর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাক সাহেদুল আজম কনক প্রমুখ।
বিকালে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে গণসংযোগ চালানো হয় ধানমন্ডি-৩২ এ। এ সময় আরো উপস্থিত ছিলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আক্তার হোসেন প্রমুখ।
রাজধানীর গেন্ডারিয়ার খোকা মাঠের সামনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগ চালানো হয়। ঢাকা-৬ আসনের ১১টি ওয়ার্ডে আজকের এই গণসংযোগ কর্মসূচি পালন করা হয়। আগামী ৫ তারিখে রাজধানীতে যুবসমাবেশ করা হবে বলে জানান দক্ষিণ যুবলীগের সভাপতি। প্রচারণায় উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ সভাপতি- মাহবুবুর রহমান পলাশ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ