Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেলায় জেলায় বিএনপির বিক্ষোভ আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারসহ ৭ দফা দাবিতে আজ ৬৪ জেলায় বিক্ষোভ মিছিল করবে বিএনপি। মিছিল শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেবে দলটি। গত রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সূত্রে জানা গেছে, ইতোমধ্যে জেলার নেতাদের কাছে স্মারকলিপি পাঠানো হয়েছে। সঙ্গে একটি ‘ফরোয়াডিং লেটারের ফরমেট’ দেওয়া হয়েছে। যা তারা পূরণ করে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করে স্মারকলিপির সঙ্গে জমা দিবেন। এছাড়া স্মারকলিপিতে স্বাক্ষর করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
জানাতে চাইলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আমাদের পূর্বঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালন করা হবে। সেইভাবেই দলের নেতাকর্মীরা প্রস্ততি নিয়েছেন। আজ সারাদেশের সকল জেলায় বিক্ষোভ কর্মসূচির পর একই দাবিতে আগামীকাল বৃহস্পতিবার রাজধানীসহ দেশের সকল মহানগরে বিক্ষোভ করবে দলটির নেতাকর্মীরা। রোববারের জনসভা থেকে এই কর্মসূচিও ঘোষণা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ