Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনকিলাব সাংবাদিক সেলিমের মায়ের দাফন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দৈনিক ইনকিলাব চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিমের মা ফেনীর সোনাগাজী উপজেলার চর সাহাবিকারি গ্রামের মরহুম আলী আহমদ মাস্টারের স্ত্রী মোছাম্মৎ ছফুরা খাতুন (৮৫) গতকাল শুক্রবার ভোরে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ৪ মেয়ে নাতি-নাতনি, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল সকাল সাড়ে ১০টায় জমাদার বাজার ইদগাঁও ময়দানে নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে স্বামীর পাশে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন মাওলানা বেলায়েত হোসেন চৌধুরী। এতে বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।
এদিকে, ইনকিলাব চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিমের মায়ের ইন্তেকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরোয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে) সভাপতি শামসুল হক হায়দরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহনওয়াজ এবং ইনকিলাব চট্টগ্রাম ব্যুরো পরিবারের পক্ষ থেকে পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ, মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ