Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়ন মেলা শুরু ৪ অক্টোবর থেকে

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সারাদেশে শুরু হচ্ছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। দেশের প্রতিটি জেলা এবং উপজেলাতে এ মেলা আগামী ৪ অক্টোবর থেকে অনুষ্ঠিত হবে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃহস্পতিবার সকাল ১০টায় মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবগুলো মেলায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান দেখানো হবে। জেলা ও উপজেলাগুলোতে স্থানীয় প্রতিষ্ঠানগুলো অংশ নিলেও ঢাকার বাণিজ্য মেলার মাঠের উন্নয়ন মেলায় সবগুলো মন্ত্রণালয় এবং তাদের অধীনস্ত বিভাগগুলো অংশ নেবে।

গতকাল শুক্রবার বিকেলে ঢাকার ভেন্যু বাণিজ্য মেলা মাঠে উন্নয়ন মেলার কার্যক্রমের অগ্রগতি পরিদর্শনে যান প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। আয়োজকরা জানান, সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উন্নয়ন কর্মকাণ্ডগুলো প্রদর্শন করা হবে। ঢাকার ভেন্যুতে ৩৬৬ স্টল অংশ নেবে। মেলার তিনদিনই জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলার উদ্বোধনের আগে সকালে শোভাযাত্রা অনুষ্ঠিত হবে এবং উদ্বোধনের পর বিদেশি উন্নয়ন সহযোগীদের অংশগ্রহণে সেমিনার অনুষ্ঠিত হবে।



 

Show all comments
  • rafi ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২১ এএম says : 0
    মেলায় কি সাধারন জনগণ অংশ নিতে পারবে? মেলায় অংশ গ্রহন এর জন্য কি করতে হবে??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন মেলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ