Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী উন্নয়নের রোল মডেল -রাজাপুরে উন্নয়ন মেলা উদ্বোধনকালে বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে। এ উপলক্ষে গতকাল বিকেলে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব বজলুল হক হারুনের নেতৃত্বে উপজেলা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। পরে উপজেলা চত্বরে ইউএনও আফরোজা বেগম পারুলের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব বজলুল হক হারুন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা, তিনি উন্নয়নের রোল মডেল, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী যাকে নমিমেশন দেবেন তাকে বিজয়ী করার আহবান জানান তিনি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জাতিসংঘের অধিবেশনে বাংলা ভাষায় বক্তব্য দিয়েছেন, রোহিঙ্গাদের সমস্যার কথা জাতিসংঘে তুলে ধরেছেন, রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন, তিনি মানবতার মা। এ সরকার স্কুল মাদরাসা এমপিওভুক্ত করেছে, কওমি সনদের স্বীকৃতি দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, মাদরাসা-মসজিদের উন্নয়ন করেছে যা অতীতের কোন সরকার করতে পারেনি। কিন্তু আমাদের এ সরকার আল্লামা শফি সাহেবের দাবি পূরণ করেছে। কওমি শিক্ষা সমমান করায় আল্লামা শফি টেলিভিশনে কৃতজ্ঞতা স্বীকার করেছেন। তারা অচিরেই একত্রিত হয়ে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবেন। মাদরাসা, স্কুল কলেজ এমপিভুক্ত এ সরকারের আমলেই বেশি হয়েছে।
আলোচনায় আরো অংশগ্রহণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রিন্সিপাল মনিরউজ্জামান, ঝালকাঠি সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু প্রমুখ। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ আ’লীগের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী, উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী পৃথক পৃথক ব্যানারে এবং দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।
উন্নয়ন মেলায় বিভিন্ন দপ্তরের ৬০টি স্টলের মধ্যে রয়েছে উপজেলা আওয়ামী লীগের একটি। মেলায় প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনসহ মেলা উপলক্ষে পুরো উপজেলা পরিষদ এলাকা নতুন সাজে সজ্জিত করা হয়েছে। পরে এমপি বজলুল হক হারুনের হাতে উপনির্বাচনে নির্বাচিত মেম্বার মো. মোস্তাফিজুর রহমান ফুলের তোড়া দিয়ে ‘জয়বাংলা, জয় বঙ্গবন্ধু’ বলে আওয়ামীলীগে যোগদান করেন।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ