Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গামকার ১০ মেডিক্যাল সেন্টারের আইডি খুলে দেয়ার দাবি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গামকার আওতাধীন রাজধানীর দশ মেডিকেল সেন্টারের আইডি গত এক মাস যাবত ব্লক করে রাখা হয়েছে। এতে প্রতিনিয়ত সউদী গমনেচ্ছু কর্মীরা চরম হয়রানির শিকার হচ্ছে। মেডিকেল পরীক্ষা করার পর এসব কর্মীদের অনেকেরই ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। সম্প্রতি গামকার এজিএম এ নেতৃবৃন্দ একথা বলেন।
গামকার এজিএম এ উল্লেখিত মেডিকেল সেন্টারগুলোর আইডি অনতিবিলম্বে খুলে দেয়ার দাবী জানিয়েছেন নেতৃবৃন্দ। গামকার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসচিব ড.শিরিন আক্তার, হাবের সভাপতি আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়া, বদরুল আমিন, মোঃ বশির, আব্দুর রকিব মুকুল ও জেনারেল ম্যানেজার লাহুয়ার রহমান। এতে নেতৃবৃন্দ বলেন, কি কারণে ঢাকাস্থ সউদী দূতাবাস কর্তৃপক্ষ গামকার প্রায় ১০টি মেডিকেল সেন্টারের আইডি বøক করে রেখেছে তা কেউ কিছু বলতে পারছে না। সভায় আগামী দুই এক দিনের মধ্যে গামকার ৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দলকে সউদী দূতাবাসের নেতৃবৃন্দের সাথে দেখা করে সৃষ্ট সংকট নিরসণের চূড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেডিক্যাল

৫ জানুয়ারি, ২০২২
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ