Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিমান দুর্ঘটনা পরবর্তী কার্যক্রম বিষয়ক কর্মশালা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিমান বাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় গতকাল সোমবার বিমানবন্দরে বিমান দুর্ঘটনার পরবর্তী পরিস্থিতি মোকাবেলার উপর দিনব্যাপী কর্মশালা বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুতে অনুষ্ঠিত হয়। বিমান বাহিনী ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. সাঈদ হোসেন এ কর্মশালার উদ্বোধন করেন।
এ কর্মশালার লক্ষ্য হচ্ছে সম্মিলিতভাবে পারস্পরিক সহযোগিতা ও সমন্বয়ের ভিত্তিতে বিমানবন্দরে বড় ধরনের বিমান দুর্ঘটনা পরবর্তী কার্যক্রম ব্যবস্থাপনা করা এবং বাধা সমূহের যৌথভাবে সমাধান করা।
উক্ত অনুষ্ঠানের সমাপনী পর্বে প্রধান অতিথির ভাষণে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরী বিমানবন্দরে বিমান দুর্ঘটনা পরবর্তী পরিস্থিতি মোকাবেলার বিষয়ে পেশাগত মান উন্নয়নের উদ্দেশ্যে আয়োজিত এই কর্মশালার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
তিনি এই কর্মশালার মহৎ উদ্দেশ্যকে প্রশংসা জানিয়ে সবাইকে একসাথে কাজ করার জন্য বলেন।
উল্লেখ্য, এ কর্মশালায় বাংলাদেশ বিমান বাহিনী, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সদস্যগণ অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ