Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগতির মেঘনা নদী থেকে জেলের মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩৮ পিএম

লক্ষ্মীপুরের রামগতির মেঘনার নদী থেকে জেলে ইউছুফের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে রামগতির মেঘনা নদী থেকে জেলে ইউছফের মৃতদেহ উদ্ধার করা হয়। ইউছুফ (৫০) রামগতির উপজেলার চরলক্ষ্মী এলাকার নুর উদ্দিনের ছেলে ও স্থানীয় জেলে। নিহতের স্বজন ও জেলেরা জানান, রোববার রাতে মেঘনা নদীতে মাছধরতে গিয়ে রাতেই অন্য একটি মাছ ধরার ট্রলারের সাথে তাদেও মাছ ধরা নৌকা ধাক্কা খেয়ে নদীতে পরে নিখোঁজ হন জেলে ইউছুফ (৫০)। এর পর নদীতে খোজ নিয়েও সন্ধান পায়নি সহপাটি জেলেসহ স্বজনরা। আজ সোমবার বিকালে রামগতি এলাকায় মেঘনা নদীতে একটি মৃতদেহ ভাঁসতে দেখে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করা হলে নিহতের স্বজনরা এসে ইউছুফের মৃতদেহ হিসেবে সনাক্ত করে।
রামগতি থানা অফিসার ইনচার্জ (ওসি) এটি এম আরিসুল হক জানান, খবর পেয়ে মেঘনা নদীর পার থেকে জেলে ইউছুফের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃতদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ