Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিএনসিসি প্যানেল মেয়র ওসমান গণির ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র আলহাজ ওসমান গণি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, চার পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। গতকাল শনিবার ডিএনসিসির প্রধান তথ্য কর্মকর্তা এএসএম মামুন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
য়র ওসমান গণি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। গত ১৪ আগস্ট তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মরহুমের লাশ আজ রোববার বেলা ১১টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে দেশে আনা হবে বলে জানা গেছে। এক বছরের কম সময়ে ডিএনসিসির আরেক মেয়র (প্যানেল মেয়র) ওসমান গণিও বিদেশে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।
প্যানেল মেয়র ওসমান গণির ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ