Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে নিখোঁজ বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৫০ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ মাঝিরগাঁও এলাকা থেকে নিখোঁজ বৃদ্ধা আবু তাহের (৬৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকালে পৌর শহরের টামটা এলাকায় একটি ডোবা থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করা হয়। আবু তাহের উপজেলার দরবেশপুর ইউনিয়নের মাঝির গাঁও এলাকার মৃত মোছলিম মিয়া পুত্র। পুলিশ জানান, নিখোঁজ বৃদ্ধা আবু তাহের এর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানান ও স্থানীয়রা জানান, গত এক সপ্তাহ আগে অসুস্থতার কারনে বৃদ্ধা আবু তাহের (৬৫) বাড়ী থেকে নিখোঁজ হয়। এর পর তার স্বজনরা এলাকায় মার্কিং করেও খোঁজ পায়নি। পরে মঙ্গলবার বিকালে রামগঞ্জ পৌর শহরের টামটা এলাকায় একটি ডোবার পানিতে মৃতদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করলে আবু তাহের এর স্বজনরা এসে মৃতদেহ সনাক্ত করেন।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতামিয়া জানান, খবর পেয়ে নিখোঁজ বৃদ্ধা আবু তাহের এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্তের পর আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃতদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ