Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে যাত্রীর পায়ুপথে স্বর্ণের বার, আটক ১

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৫ পিএম

বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় মাসুদুর রহমান পবন নামে এক পাসপোর্ট যাত্রীকে পাঁচটি স্বর্ণের বারসহ আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।
আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ওই যাত্রী কাস্টমস আনুষ্ঠানিকতা শেষ করে ভারতে প্রবেশের আগে তাকে তল্লাশি করে পায়ুপথে এই স্বর্ণের বার পাওয়া যায়।
পবন কুমিল্লার দাউদকান্দি চান্দেরচর গ্রামের আব্দুল হালিমের ছেলে।
কাস্টমস শুল্ক গোয়েন্দা সূত্রে জানায়, আটক স্বর্ণ পাচারকারী বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে যাওয়ার সময় তার গতিবিধি দেখে সন্দেহ হয় কাস্টমস সদস্যদের। পরে তারা ওই যাত্রীর গতিরোধ করে জিজ্ঞাসাবাদ করে। এসময় তিনি শরীরে স্বর্ণ বহনের বিষয়টি অস্বীকার করেন। পরে তার শরীর তল্লাশি করে পায়ুপথ থেকে প্রতিটি একশ গ্রাম করে পাঁচটি স্বর্ণ পাওয়া যায়।
বেনাপোল চেকপোস্ট কাস্টমস শুল্ক গোয়েন্দার সহকারী পরিচালক নিপুন চাকমা জানান, আটক পাচারকারীর বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণের বার

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ