Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ কর্মী আটক

সিলেট জেলা বিএনপি সভাপতির বাসায় পুলিশের গুলি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের বাসায় গুলি চালিয়ে ৫ কর্মীকে ধরে নিয়ে গেছে পুলিশ। এ সময় পুলিশ প্রায় এক ঘন্টা ওই বাসা ঘেরাও করে রাখে। পুলিশ বলছে, বাসার ভেতর থেকে পুলিশের ওপর হামলা চালানো হলে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি ছুঁড়েছে। সিলেট বিএনপি সভাপতি শামীমের দাবি, পুলিশ তার বাসায় গুলি চালিয়ে নেতাকর্মীদের ধরে নিয়ে গেছে। সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদের মাতা চম্পা খানমের রুহের মাগফিরাত কামনা করে গতকাল বাদ আসর নগরীর সোবহানীঘাটস্থ মৌবন জামে মসজিদে খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদশেষে কয়েকজন নেতাকর্মীকে নিয়ে নিজ বাসায় আসেন আবুল কাহের শামীম। এ সময় শাহপরান থানা পুলিশ এসে তার বাসা ঘেরাও করে। আবুল কাহের শামীম জানিয়েছেন, মিলাদ শেষে আমার সঙ্গে ৪-৫ জন কর্মী বাসায় আসে। তাদের নিয়ে আমি বসা ছিলাম। এ সময় পুলিশ এসে তার বাসা ঘেরাও করে। এক পর্যায়ে তারা গুলি ছুঁড়ে ৫ কর্মীকে ধরে নিয়ে গেছে।
শাহপরান থানার ওসি আক্তার হোসেন জানিয়েছেন, মৌবনের ওই বাসায় নাশকতার জন্য বৈঠক চলছিল বলে পুলিশের কাছে খবর ছিল। এ সময় পুলিশ এলাকায় আসলে তাদের ওপর হামলা চালানো হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এ সময় ৫ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ