Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে টেন্ডার নিয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ৯:১৭ পিএম

লক্ষ্মীপুরে টেন্ডারের ফরম জমা দেয়াকে কেন্দ্র করে স্বেচ্ছসেবকলীগ ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় জেলার বন বিভাগের কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের ২জন আহত হয়েছে। আহতরা হলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহম্মদ ও ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজ।

জানা যায়, বন বিভাগের টেন্ডারের ফরম জমা দিতে বিকাল থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহম্মদ ও তার অনুসারীরা বন বিভাগের কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ঘটনাস্থলে পৌঁছলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে একই ঘটনাকে কেন্দ্র করে শহরের চক বাজারে ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজের ওপর হামলা চালায় ইমতিয়াজরে অনুসারীরা। পরে সেবাবকে গুরুত্বর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন কারন ছাড়াই ছাত্রলীগ নেতা সেবাবকে পিটিয়ে আহত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ