Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীরা এখন বাবা মায়ের বোঝা নয় -রাশেদ খান মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১:০৬ এএম

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, দেশের প্রশাসন,শিক্ষা,স্বাস্থ্য, খেলাধুলা, রাজনীতিসহ সকল ক্ষেত্রেই শেখ হাসিনা সরকার নারীদের সত্যিকার অর্থেই ক্ষমতায়িত করেছে। নারীরা এখন আর বাবা মায়ের বোঝা নয়। নারীরাই এখন আয় করে সাবলম্বি হয়ে সংসার চালাচ্ছে।
গতকাল শনিবার রাজধানীর মতিঝিল থানা আওয়ামীলীগের উদ্যোগে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেণ্টারে নারী সমাবেশে বলেন ।
তিনি বলেন, মহান জাতীয় সংসদে প্রধানমন্ত্রী,বিরোধীদলীয় নেত্রী,স্পীকার,সংসদ উপনেতা সবাই নারী নারীরাই এখন আয় করে সাবলম্বি হয়ে সংসার চালাচ্ছে। কাজেই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে আবারো ক্ষমতায় আনতে, আমাদের মা বোনদের শুধু ভোট দিলেই হবে না ভোট চাইতেও হবে।মেনন বলেন, বর্তমানে বাংলাদেশ যে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়ে গেছে এর রুপকার বর্তমান শেখ হাসিনা সরকার। জেলায় জেলায় মেয়েরা এখন ডিসি-এসপি হচ্ছে। তার সরকার নারীদের মাতৃত্বকালীন ছুটি ৬ মাস করেছে। মতিঝিল থানা আওয়ামীলীগের সভাপতি বসিরুল হক খান বাবুলের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. সুলতান মিয়া,ঢাকা মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট তাহমিনা সুলতানা,সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর মিনু রহমান,৮ নং ওয়ার্ডের মহিলা নেত্রী কোহিনুর বেগম,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মতিঝিল থানা সম্পাদক মোর্শেদা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশেদ খান মেনন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ