Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩ দিনে ৯শ’ মামলা!

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

৩ দিনে বিএনপি’র ৯শ নেতাকর্মীর বিরূদ্ধে ৫টি মিথ্যা বানোয়াট মামলা দায়ের করে ১০ জনকে গ্রেফতার, বাকিদের পুলিশী হয়রানি, নির্বাচনকে সামনে রেখে বিএনপিকে সভা সমাবেশ ঘরোয়া বৈঠক করতে না দেয়ার পরিপ্রেক্ষিতে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদকে প্রত্যাহারের দাবী জানালো জেলা বিএনপি। গতকাল সোমবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাব আনিসুল হক বাবু মিলনায়তনে এক জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে এই দাবী জানান জেলা বিএনপির নেতৃবৃন্দ। সাংবাদিক সম্মেলনে লিখিত বিবৃতি পাঠ করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সাল আমীন।
এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান। লিখিত বিবৃতিতে জানানো হয় যে, জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বর্তমান আওয়ামী সরকার পুলিশ প্রশাসনের মাধ্যমে বিএনপি’র উপর অত্যাচার নিপীড়ন মামলা হামলা গ্রেফতার করে বিএনপিকে নির্বাচনের মাঠ থেকে দূরে রাখার নীল নকশা বাস্তবায়ন করে চলেছে। সারা দেশের মতো ঠাকুরগাঁও জেলাও এই হীন দূরভিসন্ধিমূলক পরিকল্পনা থেকে বাদ পড়েনি।
সংবাদ সম্মেলনে, পুলিশ সুপারের ফেসবুক আইডি থেকে নৌকা মার্কায় ভোট চাওয়া হয় এবং এভাবে তিনি প্রশাসনের নিরপেক্ষতা লঙ্ঘন করেছেন বলে অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলন শেষে জেলা বিএনপি’র সভাপতি সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধিদল জেলা প্রশাসক মো. আখতারুজ্জামানের কাছে স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ