Inqilab Logo

শনিবার ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫০ শয্যা হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামে ইসলামিক ফাউন্ডেশনের ৫০ শয্যা বিশিষ্ট ইসলামিক মিশন হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কালকিনি জোনাল অফিসের রমজানপুর অভিযোগ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আ.লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ প্রধান অতিথি হিসেবে এসবের উদ্বোধন করেন।
ইসলামিক মিশন হাসপাতাল স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক ডা. এ কে এম বদরুল আহসানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশন ইসলামিক মিশনের উপ-পরিচালক ডা. নাছিম উল গণি খান, মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজহারুল ইসলাম, ভারপ্রাপ্ত ইউএনও প্রমথ রঞ্জন ঘটক, মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জি.এম প্রকৌশলী সৈয়দ কামরুল হাসান, ডিজিএম আক্তার হোসেন, এজিএম কম সিদ্দিকুর রহমান তালুকদার, স্থানীয় আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান, বদিউজ্জামান বাদল মোল্লা, এনায়েত হোসেন হাওলাদার, খোকন তালুকদার, মো. জাকির হোসেন মোল্লা সহ স্থানীয় নের্তৃবৃন্দ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘দেশের আরো উন্নয়নের জন্য আগামিতেও উন্নয়নে নেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল

৪ ফেব্রুয়ারি, ২০২৩
২১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ