Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩১ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে। নিহত সেই নারীর নাম মিনু আক্তার (৫৫)। নিহত মিনু আক্তার মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার উত্তর কামারগাও গ্রামের আব্দুস সামাদের স্ত্রী।

আজ রোববার সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। পরে পুলিশ সকাল সাড়ে ৭টায় নিহত সেই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রাসেল আহমেদ জানায়, রবিবার সকাল ৭টায় শিমরাইল-আদমজী সড়কের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় রাস্তা পার হওয়ার সময় আদমজী ইপিজেডের শ্রমিক পরিবহনের একটি বাস মিনুকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় শ্রমিকর পরিবহনের ওই বাসটি দ্রুত শিমরাইলের দিকে চলে যায়।

তিনি আরও জানান, গাড়িটি আমরা সনাক্ত করতে পেরেছি। সেই গাড়িটির নাম্বারও আমাদের হাতে এসেছে। তবে নাম্বারটি এখনই প্রকাশ করা যাবে না। গাড়িটি আটকের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ