Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফ সড়কে বাস থেকে স্বর্ণের বার উদ্ধার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ৭:৫০ এএম

টেকনাফে যাত্রীবাহী বাস থেকে একটি সোনার বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। উদ্ধার করা সোনার ওজন ১০ ভরি ১৪ আনা ৪ রত্তি ও এর বাজারমূল্য ৪ লাখ ৩৬ হাজার ৬০০টাকা বলে জানা গেছে।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং বিজিবির তল্লাশি চৌকিতে একটি যাত্রীবাহী বাসের আসনের পিছনে একটি ব্যাগের ভেতর থেকে সোনার বারটি উদ্ধার করা হলেও বিলম্বে এক সংবাদ বিজ্ঞপ্তিতে টেকনাফ ২ বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং বিজিবির তল্লাশি চৌকির নায়েক মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি বাসে তল্লাশি চালালে বাসের সর্বশেষ আসনের পিছনে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ পাওয়া যায়। ওই ব্যাগের ভেতর থেকে একটি সোনার বার উদ্ধার করা হয়।
তবে উল্লেখিত আসনে কোনো যাত্রী না থাকায় বা কেউ সোনার মালিকানা স্বীকার না করায় কাউকে আটক করা যায়নি। উদ্ধার করা সোনার বারটি হ্নীলা শুল্ক বিভাগে জমা করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণের বার

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ