Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় পাজেরোর ধাক্কায় ছাত্রলীগ সভাপতি নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ২:৩২ পিএম

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পাজেরো জিপের ধাক্কায় পাভেল সবুজ (১৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
বুধবার (২৯ আগস্ট) বেলা সোয়া ১২টায় চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের দরগাহ গেইটে কক্সবাজার জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর মালিকানাধীন পাজেরো জিপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নবীউল আরাফাত নামে আরো এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

নিহত যুবক চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের ডিঘর পানখালী গ্রামের জানে আলেমের ছেলে এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি। আহত যুবকও একই গ্রামের শাহ আলমের ছেলে এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের সেক্রেটারি।

প্রত্যক্ষদর্শী চকরিয়া আওয়ামী লীগ নেতা ওসমান বলেন, জেলা পরিষদ সদস্য লিটু নিজ গাড়িতে করে কক্সবাজার যাচ্ছিলেন। একই সময়ে বিপরীত দিকে মোটরসাইকেলে করে দুই যুবক চকরিয়ার পথে ছিল। এসময় বিপরীতমুখী দু'টি গাড়ির সংঘর্ষে মোটরসাইকেল আরোহীরা আহত হয়। পরে তাদের উদ্ধার মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হয়। সেখানে একজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল মেডিকেল অ্যাসিসটেন্ট সুমন বলেন, আহত আসাদের অবস্থা আশঙ্কাজনক। যেকোন মুহূর্তে তার জীবন প্রদীপ নিভে যেতে পারে।

ডুলহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমগীর হোসাইন বলেন, জিপের মালিক জেলা পরিষদ সদস্য জাহেদুল লিটু। দুর্ঘটনা কবলিত গাড়ি দু'টিই জব্দ করা হয়েছে।



 

Show all comments
  • Mohammad Maniruzzaman ২৯ আগস্ট, ২০১৮, ৪:৫৮ পিএম says : 0
    ebar nirapod soroker dabite soccar houn. apni nije-o bdhanenirapod non. ar sabdhane gari chala. noile same side kore morte paren apni-o.
    Total Reply(0) Reply
  • test ২৯ আগস্ট, ২০১৮, ৫:৫২ পিএম says : 0
    Hello world
    Total Reply(0) Reply
  • kazi Nurul Islam ২৯ আগস্ট, ২০১৮, ৯:০৫ পিএম says : 1
    News headlines "Pajeror dhakka motor cycle arohi nehoto" amon o tou hotay paray motor cycle speed balance control kortay na paray Pajeror shatay dhacca lajay accident hoyacay.
    Total Reply(0) Reply
  • S.A.mohsin ৩০ আগস্ট, ২০১৮, ১২:১০ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ. সমাজের কোন নিকৃষ্টতম স্থানে এদের অবস্থান যে মারা গেলেও মানুষ খুশি হয়, আলহামদুলিল্লাহ পড়ে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ