Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১১:৪৪ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় ১ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে ও একজন আহত হয়েছে । গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের রামের খোলা নামক স্থানে এই র্দুঘটনা ঘটে। নিহত মো.নাছির উদ্দিন(৩০) এর বাসা ঢাকা মোহাম্মদপুরের সাতমসজি রোডের ৫/১ নাম্বারে। তার বাবার নাম মো. সিরাজুল ইসলাম । অপরদিকে আহত নুরমোহাম্মদ(২৮) ঢাকা মোহাম্মদপুরের জাকির হোসেন রোড এর পাশেই তার বাসা। তার বাবার নাম ওবায়দুল রহমান । হাসাড়া হাইওয়ে পুলিশ ঘাতকবাস এবং বাস চালককে আটক করেছে ।

ঢাকা-মাওয়া মহাসড়কের হাইওয়ে থানার ওসি গোলাম মোর্শেদ তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান,ঢাকাগামী সেবা পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল মহাসড়কের রামেখোলা নামক স্থানে মুখোমুখী সংঘর্ষ হয় । এতে মোটর সাইকে দুই আরোহী গুরুতর আহত হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মোটর সাইকেল চালক মো.নাছির মারা যায় । আহত নুরমোহাম্ম ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন । এ ঘটনায় বাস এবং বাস চালক আটক আছে এবং মামলার প্রক্রিয়া চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ