Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিক-প্রিয়াঙ্কার ‘ব্রাঞ্চ ডেট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

গত সপ্তাহে সম্পন্ন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রোকা অনুষ্ঠান। তখন মুম্বাইয়ে ঘরোয়া আয়োজনে তাদের বাগদানও হয়। রোকার পর প্রথমবার তারা একসঙ্গে ভ্রমণে বেরিয়েছেন। সম্প্রতি ক্যালিফোর্নিয়ার মালিবুতে ‘ব্রাঞ্চ ডেট’-এ দেখা গেছে তাদের। তাদের সে সময়কার কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অনেকে। এসময় প্রিয়াঙ্কা পরেছিলেন কালো রঙের শার্ট ও জিন্স। আর নিকের পরনে ছিল নীল রঙের শার্ট ও জিন্স। রেস্টুরেন্ট থেকে তাদের হাতে হাত রেখে বের হতে দেখা গেছে।

শোনা যাচ্ছে, এক বন্ধুর বিয়েতে অংশ নিতে ক্যালিফোর্নিয়া থেকে নিককে নিয়ে ইতালিতে উড়াল দেবেন প্রিয়াঙ্কা। গত ১৮ আগস্ট নিক-প্রিয়াঙ্কার রোকা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। একইদিন সন্ধ্যায় বলিউড তারকাদের জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন তারা। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে তারা সম্পর্কের বিষয়টি অফিশিয়ালি জানিয়েছেন। শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসে প্রিয়াঙ্কা ও নিক গাঁটছড়া বাঁধবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা

২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ