Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে কারচুপির অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১১:৪০ এএম

বিশ্ব সুন্দরীর যে মুকুট ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মাথায় উঠেছিল দুই দশক আগে, সেই মুকুট পাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন সাবেক মিস বার্বাডোজ লেইনারি ম্যাককনি। সেই বিশ্বসুন্দরীর প্রতিযোগিতায় লেইনারি ম্যাককনিও নিজের দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন কিন্তু জিততে পারেননি। এখন ইউটিউবার হিসাবে কাজ করছেন লেইলানি। সেখানে সম্প্রতি এক ভিডিওতে বিশ্বসুন্দরীর প্রতিযোগিতার প্রসঙ্গ তুলে মন্তব‍্য করেন ২০০০ সালে তার সঙ্গে অবিচার করা হয়েছিল।

ভিডিওতে লেইলানি অভিযোগ করেন, শোতে প্রিয়াঙ্কাকে জেতানোর জন্য কারচুপি করা হয়েছিল। নিজের অভিযোগের সপক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, ১৯৯৯ সালেও ভারত থেকেই বিশ্বসুন্দরী নির্বাচিত হয়েছিল। উপরন্তু সে সময়ে ভারতীয় চ‍্যানের জি টিভি শোয়ের অন্যতম স্পনসর ছিল।

তিনি আরো অভিযোগ করেন, শোতে প্রিয়াঙ্কা অন্যদের তুলনায় বেশি খাতিরদারি পাচ্ছিলেন। তার ঘরে খাবার পৌঁছে দেওয়া হত। আলাদা করে সংবাদপত্রের জন্য ফটোশুট করতেন প্রিয়াঙ্কা। পাশাপাশি লেইলানি আরো বিস্ফোরক দাবি করেন, নিজের স্কিন টোন ঠিক করার জন্য নাকি এক বিশেষ ধরণের ক্রিম ব্যবহার করছিলেন প্রিয়াঙ্কা।

লেইলানির এমন মন্তব্যে প্রিয়াঙ্কার ভক্তরা দারুণ ক্ষুব্ধ। অনেকে বলছেন, বিশ্বসুন্দরী হওয়ার পর প্রিয়াঙ্কা অভিনয়ে সফল ক্যারিয়ার গড়েছেন। আর লেইলানি ইউটিউবেই আটকে আছেন। এর থেকেই বোঝা যায় কে কতটা যোগ‍্য?

এদিকে মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় নিয়ে ২০০২ সালে বলিউডে নাম লেখান প্রিয়াঙ্কা। হিন্দি সিনেমায় রাজত্ব করার পর পাড়ি জমান হলিউডে। সেখানে গত এত দশকে টিভি সিরিজ কোয়ান্টিকো এবং বেওয়াচ ও ম্যাট্রিক্স রেজারেকশনস সিনেমায় তিনি অভিনয় করেছেন। মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসকে বিয়ে করে বেশিরভাগ সময় এখন যুক্তরাষ্ট্রেই থাকছেন প্রিয়াঙ্কা। আগে নিয়ম করে যুক্তরাষ্ট্র-ভারত আসা-যাওয়া করলেও ২০২০ সালে কোভিড মহামারী এবং গর্ভধারণের পর তার দেশে আসায় ছেদ পড়ে। সম্প্রতি তিনি মেয়েকে নিয়ে ভারতে ফিরেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ