Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিবাহ বিচ্ছেদ হতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১০:৪৫ এএম | আপডেট : ১১:০৯ এএম, ১২ জুলাই, ২০২১

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের নাকি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। জনপ্রিয় তারকা দম্পতি সম্পর্কে এমনি বিস্ফোরক দাবি করলেন বলিউড অভিনেতা তথা স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে। আমির খান-কিরণ রাওয়ের পর এবার প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে চাঞ্চল্যকর টুইট করলেন তিনি।

টুইটে কেআরকে দাবি করেন আগামী দশ বছরের মধ্যে প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদ হয়ে যাবে। বলা বাহুল্য টুইটটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। একের পর এক কমেন্ট করতে থাকেন নেটিজেন‍রা। একজন কেআরকে কে সমর্থন করে দাবি করেছেন, আগামী বছরেই বিয়েটা ভেঙে যেতে পারে। এ বিয়ে যে টিকবে না তা নিক প্রিয়াঙ্কা নিজেরাও ভাল জানেন। আবার অনেকেই মন্তব্য করেছেন, এটা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য বন্ধ হওয়া উচিত।

এখানেই থামেননি কেআরকে। একের পর বিস্ফোরক ভবিষ্যৎবাণী করে গিয়েছেন তিনি টুইটারে। তার দাবি কঙ্গনা রানাউত চিরজীবন অবিবাহিতই থেকে যাবেন। এখানেও কমেন্ট করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন কঙ্গনাকে যে বিয়ে করবে সে ভাগ্যবান। আবার আরেকজনের কটাক্ষ কঙ্গনা বিয়ে করবেন কি করবেন না তা নিয়ে কেআরকের মাথাব্যথার কারণ কি? অনেক অভিনেতারাও তো নয় অবিবাহিত নয় ডিভোর্সি।

উল্লেখ্য, মাস কয়েক আগে সালমান খানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে মানহানির মামলার নোটিস পেয়েছিলেন কেআরকে। সালমানের ‘রাধে’ ছবির একটি হাস্যকর রিভিউ করেছিলেন কেআরকে। এরপরেই কেআরকে কে একটি নোটিস পাঠায় সালমানের আইনি টিম।

এই খবরের সত‍্যতা স্বীকার করে টুইট করেছিলেন কেআরকে। তিনি লিখেছিলেন, ‘‘রাধে’র রিভিউ করার জন্য সালমান খান আমার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন।’ তিনি আরো লেখেন, কোনো অভিনেতা বা প্রযোজক তাকে যদি বারণ করেন তবে তিনি তাদের ছবির রিভিউ করেন না।



 

Show all comments
  • Md Zahir ১২ জুলাই, ২০২১, ১১:৫৪ এএম says : 0
    এটা তো অারো অাগে হবার কথা ছিলো?
    Total Reply(0) Reply
  • সবুজ ১২ জুলাই, ২০২১, ১১:৫৪ এএম says : 0
    এদের ব্যক্তিগত জীবন নিয়ে এত নিউজ করার কি আছে
    Total Reply(0) Reply
  • রোমান ১২ জুলাই, ২০২১, ১২:৩৬ পিএম says : 0
    চলচ্চিত্র সমালোচক কামাল আর খানের ভবিষ্যতবাণী নিয়ে নিয়ে নিউজ করার কোন মানে হয় না
    Total Reply(0) Reply
  • তাজউদ্দীন আহমদ ১২ জুলাই, ২০২১, ১২:৪০ পিএম says : 0
    তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য বন্ধ হওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • আবদুল মান্নান ১২ জুলাই, ২০২১, ১২:৪১ পিএম says : 0
    কেআরকের মাথা মাঝে মাঝে খারাপ হয়ে যায়
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ আলী ১২ জুলাই, ২০২১, ২:২৪ পিএম says : 0
    এরা বিয়ে করলেই বা কি আর না করলেই বা কি। এদের কোন জীবন আছে নাকি?
    Total Reply(0) Reply
  • Issak ১৩ জুলাই, ২০২১, ৭:০৩ এএম says : 0
    Oder bia korte hoina. Emni thakte pare ebong Takeo. Oder bia dal vat. Kintu amader desher shangbadik vaira ki pagol hoise je altu faltu news khuje berai.desh jai Roshatol otar khobor nai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা-নিকের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ