Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়ন থেকে হাসিবুর রহমান রায়হান (২৮) নামের এক ভ‚য়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে এনএসআই’এর একটি নকল আইডিকার্ড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে কাবিলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. হাসিবুর রহমান রায়হান ওই গ্রামের সফিকুর রহমানের ছেলে।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা গেছে, হাসিবুর রহমান বেশ কিছুদিন ধরে নিজেকে রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) এলাকায় জরিপের কাজ করে আসছিল। এ সময় সে সম্ভাব্য প্রার্থীদের মাঠ পর্যায়ে কি গ্রহণযোগ্যতা আছে তা নিয়ে সদর দপ্তরে ভালো রিপোর্ট করবে বলে প্রার্থী ও নেতাদের থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এছাড়াও সে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডগুলো থেকেও চাঁদা আদায় করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে দুপুরে নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল কাবিলপুর এলাকায় অভিযান চালিয়ে একটি নকল আইডিকার্ড ও একটি মোটরসাইকেল’সহ তাকে আটক করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ