Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার দক্ষিন আঙ্গারিয়া গ্রামে মিরন তাং কন্যা রিমা আক্তার (১৫) নামে স্কুল ছাত্রী একই গ্রামে মামা কামালের গৃহে আত্মহত্যা করেছে। সোমবার এ ঘটনা ঘটে।
রাজাপুর থানার এসআই শাহজাদা বলেন - রিমার লাশ রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এনে ঝালকাঠি ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। রিমার বাবা মিরন তাং মাতা পারভীন জানান- মেয়েটি আমাদের খুব আদরের, কেন আত্মহত্যা করল জানিনা। আমরা ঢাকায় থাকি, ঈদে বাড়ি বেড়াতে আসছি ৪ বছর পর। ২ ছেলে এক মেয়ে। রিমা মেঝ। রিমা ঢাকার কেরানীগন্জের তিল কুটিয়া বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্রী, হঠাৎ বাড়ির লোকজন রিমা ওড়না গলায় ঝুলতেদেখে দ্রুত রাজাপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। রিমা আদরের বিধায় রিমার পোস্ট মর্টেম না করার জন্য পুলিশকে অনুরোধ করলে ঘটনা তদন্তের স্বার্থে লাশ ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। পুলিশ জানায় - লাশের পায়ে হাটুর নীচে ক্ষতচিহ্ন আছে। পিতামাতা বলছে রিমা কয়েকদিন পুর্বে হোচট খেয়ে ক্ষত হয়েছে। আত্মহত্যাটি রহস্যজনক বলে মন্তব্য বিভিন্ন জনের। এ ব্যাপারে রাজাপুর থানা ইউডি মামলা নং ০৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ