Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় মায়ের সামনে সন্তান নিহত

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ৯:৩৩ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামকৃষ্টপুর নামক স্থানে বালিয়া-তালদিঘী সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মায়ের সামনে মোটরসাইকেল আরোহী সন্তান নিহত হয়েছেন।
নিহত ব্যক্তির নাম মাওলানা রেজাউল করিম (২৯)।সে রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাওলানা রেজাউল করিম তার মাকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ীতে যাচ্ছিলেন। তার মোটরসাইকেলটি শনিবার রাত ৮ টায় বালিয়া-তালদিঘী সড়কে রামকৃষ্টপুর নামক স্থানে পৌছলে বিপরীতদিক থেকে আসা একটি সিএনজি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মায়ের সামনে নিহত হন সুদর্শন মধুর কন্ঠের অধিকারী তরুণ এই আলেম মাওলানা রেজাউল করিম। খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
সে বালিখালা কওমী মাদ্রাসার শিক্ষক ছিলেন।
মেধাবী ছাত্র রেজাউল বাংলাদেশের সুপরিচিত প্রাচীনতম মাদ্রাসা জামিয়া আরাবিয়া আশরাফুল উলম বালিয়া মাদ্রাসা থেকে দাওরায়ে হাদীস( মাস্টার্স) কৃতিত্বের সাথে পাশ করেন। তার মৃত্যুর খবর শোনে বালিয়া মাদ্রাসার ছাত্র শিক্ষক কান্নায় ভেঙ্গে পড়েন।তার নিজ মাদ্রাসার শিক্ষক সহপাঠীরা তার অকাল মৃত্যুর খবর শোনে নিহত রেজাউল করিমের বাড়ীতে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ