Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদপুরে দু’জনের লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুরের শহরের গার্ডেন সিটি আবাসিক একটি হোটেলের রুম থেকে নূর খাঁ(৫০) নামে এক ব্যক্তি ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রুপা খাতুন(১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।
কোতয়ালী থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, বৃহস্পতিবার সকালে ওই হোটেলের ম্যানেজারের ফোন পেয়ে হোটেলের ৫তলার একটি কক্ষ থেকে নূর খাঁ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি বলেন নিহত নূর খাঁর বাড়ী নাটোর জেলার নলডাঙ্গা থানার হরগতি গ্রামে বলে প্রাথমিক ভাবে জানাগেছে। সে ফরিদপুরে কামলা দেওয়ার জন্য এসেছিলো। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।
অপরদিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিষ পানে মৃত এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, ফরিদপুর সদর উপজেলার ব্যাংঙ্গাপচা গ্রামের তৈয়ব আলীর স্ত্রী রুপা খাতুন নামে এক গৃহবধু গত ২০ তারিখে বিষ পান করে। এরপর তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করলে গত রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ