Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ৭:০৩ পিএম

বগুড়ার শেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরবাইক আরোহী দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার (২২ আগস্ট) দুপুরে উপজেলার ধুনট-শেরপুর আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রামের সোহরাব হোসেনের ছেলে শামীম রেজা শিপু (২৬) ও একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সোহেল রানা (২৭)। তারা দুই জনই ঢাকার পিপলস্ ইউনিভার্সিটির বিএসসির শিক্ষার্থী।

শেরপুর থানার এসআই পুতুল মোহন্ত ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুই বন্ধু শিপু ও রানা বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের কাজিপুরের হাজরাহাটি গ্রামের বাড়ি থেকে মোটরবাইকে বগুড়ার শেরপুরে আত্মীয় বাড়িতে ঈদের দাওয়াতে আসছিলেন। শিপু বেপরোয়া গতিতে বাইক চালাচ্ছিলেন ও রানা পেছনে বসা ছিলেন। বেলা ১২টার দিকে তারা বগুড়ার শেরপুরের বোয়ালকান্দি এলাকায় ধুনট-শেরপুর আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় পৌঁছলে শিপু নিয়ন্ত্রণ হারান। বাইকটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। খবর পেয়ে স্বজনরা এসে দু’জনের লাশ নিয়ে গেছেন। মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন নেই বলে জানান এসআই পুতুল মোহন্ত।

 



 

Show all comments
  • Asraful Alom ২৩ আগস্ট, ২০১৮, ৫:২৬ পিএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আবেদন বাংলাদেশের জন্য ১২৫ সিসির উপরের সকল ধরনের মোটরবাইক সম্পূর্ণরুপে বন্ধ করে দিন। আর লাইসেন্স বিহীন গাড়ী ধরা পড়লেই ব্যান্ড করে দিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ