Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার ৪৯ বলে হেটমায়ারের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ব্যাট হাতে ঝলক দেখিয়েই চলেছেন সিমরন হেটমায়ার। আগের তিন ম্যাচেই পেয়েছেন রান। এবার তো ৪৯ বলে সেঞ্চুরি তুলে নিলেন বাঁহাতি এই ব্যাটিং জিনিয়াস। তার দুর্দান্ত সেঞ্চুরিতে ভর করেই জ্যামাইকা তালাওয়াহসকে ৭১ রানের বড় ব্যবধানে হারিয়েছে গায়ানা এমাজন ওয়ারিয়র্স।
টস জিতে শুরুতে ব্যাটিং নিয়েছিল গায়ানা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ২০৯ রানের পাহাড়সম সংগ্রহ দাঁড় করায় তারা। ৪৯ বলে কাটায় কাটায় ১০০ করে আউট হওয়া হেটমায়ারের ইনিংসটিতে ১১ বাউন্ডারির সঙ্গে ছিল ৫টি ছক্কার মার। এছাড়া অধিনায়ক শোয়েব মালিকও খেলেন ৩৩ বলে ৫০ রানের এক ঝড়ো ইনিংস। পাকিস্তানি ব্যাটসম্যানের এই ইনিংসে চারের চেয়ে ছয় ছিল বেশি, ১টি বাউন্ডারির পাশে হাঁকিয়েছেন ৪টি ছক্কা।
২১০ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে একটা সময় বেশি ভালো অবস্থানে থাকলেও পরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে জ্যামাইকার ইনিংস। ১০.১ ওভারে ২ উইকেটে ১০২ রান তুলে ফেলা দলটি শেষপর্যন্ত অলআউট হয়েছে ১৩৮ রানেই, ইনিংসের ২২ বল বাকি থাকতে। গেøন ফিলিপসের ৪৩ আর রস টেলরের ৩০ রান ছাড়া বলার মতো ইনিংস খেলতে পারেননি আর কেউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ