Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ টেঁটাবিদ্ধসহ আহত ১২

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

আড়াইহাজারে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। শনিবার রাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর ও ইজারকান্দি গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে। 

আহতদের মধ্যে টেটাবিদ্ধ, আলামিন, লাদেন, জামাল, জামিরকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত আব্দুর রশিদ, আ. বাছেত, আ. খালেক, আবুল হাশেম, আশকুরসহ বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে ইজার কান্দি ও রাধানগরের কিশোররা স্থানীয় বালুর মাঠে ফুটবল খেলতে আসে। এসময় মাঠের আধিপত্য নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়রা উভয়পক্ষকে শান্ত করে বাড়ি পাঠিয়ে দেয়। পরে রাধানগরের আল-আমিন ইজারকান্দি বাজারে আসলে ওই গ্রামের জামিল তাকে পিটিয়ে আহত করে। এই খবর স্বজনদের মধ্যে পৌছালে দেশিয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে ইজারকান্দি গ্রামে হামলা করতে আসে। ইজারকান্দি গ্রামবাসী দেশিয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে ওই দিন রাতে পাল্টা আক্রমন করে এবং উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ১২ জন আহত হয়। পরে খবর পেয়ে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ও আড়াইহাজার থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তবে এ ব্যপারে এখনও কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ