Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে তিন কিশোর আহত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর উত্তরা এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে তিন কিশোর আহত হয়েছে। আহত কিশোররা হলো- ফরহাদ (১৭), স্বপন (১৭) এবং হোসেন (১৩)। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কমলাপুর থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের একটি ট্রেন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। আহত তিন কিশোরই ‘টোকাই’ বলে জানিয়েছে পুলিশ।
ঢাকা রেলওয়ে থানার (জিআরপি) বিমান বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম জানান, কমলাপুর থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের একটি ট্রেনের ছাদে করে অন্যান্য যাত্রীদের সঙ্গে যাচ্ছিল ওই তিন কিশোর। ট্রেনটি চলন্ত অবস্থায় উত্তরার খিলখেত ও কাওলা এলাকার মধ্যবর্তী স্থান বনরূপা রেললাইনের কাছে পৌঁছালে তিন কিশোর ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে রেলওয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহতদের বরাত দিয়ে পুলিশ জানায়, আহত কিশোরেরা একটি টর্চ লাইট নিয়ে চলন্ত ট্রেনের ছাদে খেলা করতেছিলো। এ সময় টর্চটি নিয়ে কাড়াকাড়ির একপর্যায়ে তারা নিচে পড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ