Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনের ছাদ থেকে ফেলে হত্যা

ছিনতাইয়ে বাধা

ময়মনসিংহ ব্যুরো: | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক রাজমিস্ত্রিকে দিনে দুপুরে প্রকাশ্যে ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। এ সময় আরো ৫ থেকে ৭ জন জন যাত্রী আহত হন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ উপজেলার গফরগাঁও ও মশাখালী রেলস্টেশনের মাঝামাঝি বাসুটিয়া গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুকুল (৩০) গাইবান্ধা সদর উপজেলার ওজুদধরনিবাড়ি গ্রামের রেজাউর মিয়ার ছেলে। সে গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতো। মুকুলের সহযাত্রী গাইবান্দা সদর উপজেলার আর্দশগ্রাম এলাকার রাজম্স্ত্রিী ফিরোজ কবীর (১৭) জানায়, মশাখালি স্টেশন থেকে ছাদে উঠার পর তিন জনের কাছ থেকে ২২ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। এ সময় যারা বাধা দিয়েছে তাদেরকেই মারধর করা হয়। নিহত মুকুল বেশী বাধা দেওয়ায় মুকুলকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয় ছিনতাইকারীরা।
ময়মনসিংহ জিআরপি থানার ওসি মোশাররফ হোসেন জানান, বিষয়টির খোজ নেওয়ার জন্য গফরগাঁও জিআরপি পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেয়া হয়েছে।



 

Show all comments
  • Raj ৪ জানুয়ারি, ২০১৯, ৩:২৫ এএম says : 0
    Jibon gele jibon fire pawa jabe na taka gele taka income Kora have.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ছাদ থেকে ফেলে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ