Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে শ্রমিককে ফেলে দিয়ে হত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ৬:৩০ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক রাজমিস্ত্রিকে দিনে দুপুরে প্রকাশ্যে ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। এ সময় আরো ৫ থেকে ৭ জন জন যাত্রী আহত হন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ উপজেলার গফরগাঁও ও মশাখালী রেলস্টেশনের মাঝামাঝি বাসুটিয়া গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মুকুল (৩০) গাইবান্ধা সদর উপজেলার ওজুদধরনিবাড়ি গ্রামের রেজাউর মিয়ার ছেলে। সে গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় সে রাজমিস্ত্রীর কাজ করতো।
মুকুলের সহযাত্রী গাইবান্দা সদর উপজেলার আর্দশগ্রাম এলাকার রাজম্স্ত্রিী ফিরোজ কবীর (১৭) জানায়, মশাখালি ষ্টেশন থেকে ছাদে উঠার পর তিন জনের কাছ থেকে ২২ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। এ সময় যারা বাধাঁ দিয়েছে, তাদেরকেই মারধর করা হয়। নিহত মুকুল বেশী বাধাঁ দেওয়ায় মুকুলকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয় ছিনতাইকারীরা।
ময়মনসিংহ জিআরপি থানার ওসি মোশাররফ হোসেন জানান, বিষয়টির খোজ নেওয়ার জন্য গফরগাঁও জিআরপি পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ছাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ